সালাহউদ্দিন জীবিত, আছেন ভারতে

প্রকাশঃ মে ১২, ২০১৫ সময়ঃ ১:১৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

ssalauddinদীর্ঘ ৬৩ দিন পর বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদের সন্ধান পাওয়া গেছে বলে দাবি করেছেন তার স্ত্রী হাসিনা আহমেদ।

মঙ্গলবার দুপুরে গুলশানের নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে হাসিনা আহমেদ বলেন, ‘আমি ১০০ বছর পরও তার (সালাহ উদ্দিন আহমেদ) গলা চিনতে পারব। তিনিই ফোন দিয়েছেন।’

সালাহউদ্দিন ভারতের মেঘালয়ের শিলংয়ে মিমহ্যান্স নামে মানসিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও জানান তিনি। তাকে দ্রুত ফিরিয়ে আনতে সরকারসহ সবার সহযোগিতা কামনা করেন হাসিনা আহমেদ।

এর আগে মঙ্গলবার সালাহউদ্দিনের সঙ্গে তার স্ত্রী হাসিনা আহমেদের ফোনে কথা হয়েছে বলে তিনি বিএনপিকে জানান।

এদিকে, ভারতে সালাহউদ্দিন আহমেদ (৫৪) নামে একজন বাংলাদেশিকে সোমবার গ্রেফতার করা হয়েছে বলে দেশটির এক সংবাদ মাধ্যম জানায়।

পুলিশের বরাত দিয়ে শিলং টাইমস জানিয়েছে, শিলংয়ের গলফ লিংক এলাকায় ঘোরাফেরার সময় বাংলাদেশের নাগরিক সালাহউদ্দিন আহমেদকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তদন্ত চলছে।

শিলং টাইমস-এর সম্পাদক মানস চৌধুরী জানান, প্রথমে তার কথা শুনে পুলিশের মনে হয়েছে, তিনি অপ্রকৃতিস্থ। এরপর তাকে প্রথমে মিমহ্যান্স নামে মানসিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে শিলং সিভিল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১০ মার্চ রাতে সালাহ উদ্দিন আহমেদকে উত্তরার একটি বাসা থেকে সাদা পোশাকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায় বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়। তবে আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি অস্বীকার করে আসছিল।

প্রতিক্ষণ/এডি/নুর/আরেফিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G